সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

র‌্যাব-৯ এর অভিযানে পলাতক আসামি আটক ও ইটভাটায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক: শ্রীমঙ্গল র‌্যাব-৯ সিপিসি-২ ক্যাম্প এর অভিযানে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থেকে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ও বাহুবলের ৫টি ব্রিকস ফিল্ডে পরিমাপে কম দেওয়ায় জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার ( ১৮জানুয়ারী) বিকেল ২টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি অভিযানিক চৌকশদল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরিফুল ইসলাম ও এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে হবিগন্জ জেলার নবীগনঞ্জ সদরঘাট থেকে পলাতক আসামীকে আটক করা করে।

আটককৃত পলাতক আসামী দাউদপুর গ্রামের মর্তুজা মিয়ার পুত্র । আটক ফয়সালের বিরোদ্ধে নবিগঞ্জ থানায় মামলা থাকা অবস্থায় পলাতক ছিল। র‌্যাব সদস্যরা তাকে আটকের পর সংস্লিষ্ট থানায় সোপর্দ করে।

অপরদিকে হবিগঞ্জের বাহুবলে র‌্যাব-৯ সিপিবি শ্রীমঙ্গল ক্যাম্প ও হবিগঞ্জ জেলা জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তর ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করে ৫টি ইটভাটায় পরিমাপে কম দেওয়ার অপরাধে অর্থদন্ড দেওয়া হয়। ইট ভাটাগুলোর মধ্যে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৮(ক) ধারা মোতাবেক নিউ পদ্মা ব্রিকস্ -১৫ হাজার টাকা সুজাত ব্রিকস্-২৫ হাজার টাকা, মেট্রো ব্রিকস্-২৫ হাজার টাকা, নিউ পলাশ ব্রিকস্-২৫ হাজার টাকা ও নাবিল ব্রিকস্কে ২০ হাজার টাকা সহ মোট এক লক্ষ দশ হাজার টাকার অর্থদন্ড দেওয়া হয়।

র‌্যাব-৯ সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্প সুত্র জানায়, আভিযানে এএসপি আফসান -আল-আলম এর নেতৃত্বে দেবানন্দ সিনহা সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, জেলা কার্যালয় হবিগঞ্জের আদালত ও ফোর্স সহ হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com